শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

আখাউড়াউপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্ধোধন

রুবেল আহমেদ, আখাউড়া (ব্রাক্ষণবাড়ীয়া):  আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন বাংলাদেশ আইন বিচার ও সংসদ বিষায়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব এ্যাড আনিসুল হক এম পি।এ উপলক্ষে আয়োজিত জনসভায় মাননীয় মন্ত্রী বলেন বি এন পি জামায়াত জোট বিগতদিনে দেশে যে অরাজকতা সৃষ্টি করেছে দেশের সাধারণ মানুষ আর সেইদিনে ফিরে যেতে চায় না।আমরা এখন  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ট্রেইনে উঠেছি বাংলাদেশকে উন্নত রাষ্টে পৌঁছে এই ট্রেইন থামবে ইনশা আল্লাহ। মাননীয় মন্ত্রী আরো বলেন বি এন পি নেত্রী এতিমের টাকা মেরে জেলে আছেন।মেডিকেল বোর্ড উনার পরিক্ষার রিপোর্ট দেখেছেন উনার এমন কোন অসুখ  নেই যা জন্য উনাকে জামিন দিতে হবে।মাননীয় মন্ত্রী আরো বলেন আমি আপনাদের সেবক, আপনাদের খাদেম।আমি আপনাদের সন্তান।আমি আখাউড়া কসবার উন্নয়নের লক্ষে কাজ করছি এবং যতদিন থাকবো করবো ইনশা আল্লাহ। পরিশেষে তিনি তার অসুস্থ্য মাতা জাহানারা হকের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

জনসভায় আরো বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক জনাব মোঃ তাকজিল খলিফা কাজল। উক্ত জনসভায় আরো উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহি অফিসার জনাব তাহমিনা আক্তার রেইনা।কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন,আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহব্বায়ক সেলিম ভুঁইয়া, আখাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহব্বায়ক আব্দুল মমিন বাবুল,পৌর যুবলীগ সভাপতি মনির খাঁন, আখাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন সহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

উলেখ্য যে বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে সারা বাংলাদেশে জেলা ও উপজেলায় মোট ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar