সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

আওয়ামী লীগের প্রতিনিধি দল চীন সফরে যাচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক :   আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সাত দিনের সফরে চীন যাচ্ছেন। দেশটির ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে আজ রবিবার দুপুরে বেইজিংয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তারা। আগামী ৪ নভেম্বর প্রতিনিধি দলের দেশে ফেরার কথা রয়েছে।

এই সফরের নেতৃত্ব দিবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খানের নেতৃত্বে এই সফরে যাচ্ছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শামী আহম্মেদ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য রেমন্ড আরেংসহ ১৮ সদস্যের প্রতিনিধি দল।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এবিএম রিয়াজুল কবীর কাওছার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, মেরিনা জাহান, রেমন্ড আরেং ও আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য তরুণ কান্তি দাস।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar