রবিবার, ০৯ মে ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

অ্যাডঃসিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ

রুবেল আহমেদ, আখাউড়া (ব্রাক্ষণবাড়ীয়া): ব্রাক্ষণবাড়ীয়ার আখাউড়ায় অ্যাডভোকেট সিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ সোমবার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ তাকজিল খলিফা কাজল।প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয় ও মেয়র আখাউড়া পৌরসভা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন আতাউর রহমান ভুঁইয়া নাজিম।সদস্য ব্রাক্ষণবাড়ীয়া জেলা পরিষদ।
নূরজাহান বেগম।উপজেলা শিক্ষা অফিসার আখাউড়া। মোঃ ফারুক। সচিব আখাউড়া পৌরসভা
মোহাম্মদ লিয়াকত আলী। হিসাব রক্ষক আখাউড়া পৌরসভা। বিশ্বজিৎ পাল বাবু। ম্যানেজিং কমিটির সদস্য অত্র বিদ্যালয় ও জেলা প্রতিনিধি দৈনিক কালের কন্ঠ ব্রাক্ষণবাড়ীয়া।

আরো উপস্থিত ছিলেন আব্দুল মমিন বাবুল।যুগ্ন-আহব্বায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ আখাউড়া উপজেলা শাখা।শাহাব উদ্দিন বেগ শাপলু।সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ আখাউড়া উপজেলা শাখা।মনির হোসেন।সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা ছাত্রলীগ আখাউড়া। ও অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ অ্যাডভোকেট সিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

অ্যাডভোকেট সিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুল আওয়াল।প্রধান  শিক্ষক অ্যাডভোকেট সিরাজুল হক পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়।

প্রধান অতিথি তাকজিল খলিফা কাজল তার বক্তব্যে বলেন এই বিদ্যালয়টি এমন একজন গুনি মানুষের নামে প্রতিষ্ঠিত করা হয়েছে যার গুনের কথা বলে শেষ করা যাবে না। অ্যাডভোকেট সিরাজুল হক ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান প্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। বর্তমান বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষায়ক মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব আনিসুল হক।এমপির পিতা।

তিনি বলেন এই বিদ্যালয়টি ২০১৭ইং প্রতিষ্ঠিত হয়ে এখন ২০১৯ইং এই দুই বছরে এসে আখাউড়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয়ের সুনাম অর্জন করেছে।এই জন্য তিনি বিদ্যালয়ের শিক্ষকদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন আপনাদের আন্তরিক প্রচেষ্টা এই সুনাম অর্জিত হয়েছে। আপনারা আন্তরিক থাকলে আগামীতে জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জিত হবে ইনশা আল্লাহ।
পরিশেষে জনাব তাকজিল খলিফা কাজল অভিভাবকদের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্য শেষে বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করেন এবং প্রতি শ্রেনিতে যারা ১ম,২য় ও ৩য় স্থান অধিকার করে, তাদের হাতে প্রধান অতিথি ফুল ও পুষস্কার তুলেদেন এবং এই বছর অত্র বিদ্যালয়ের শ্রেষ্ঠ শিক্ষক ফারহানা ইতিকে ক্রেষ্ট ও সনদ প্রধান করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar