রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

অাগুনে পোড়া রোগীকে অার বিদেশ যেতে হবে না : প্রধানমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক:  এখন থেকে পোড়া রোগীদের উন্নত চিকিৎসা দেশেই  হবে। তাই  চিকিৎসার জন্য আর বিদেশে যেতে হবে না বলে আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে’র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠানেই তিনি এ আশ্বাস দেন।

প্রধানমন্ত্রী বার্ন ইনস্টিটিউটের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, অামাদের দ্বিতীয় মেয়াদের ৫ বছর সময় প্রায় শেষ। অাগামী নির্বাচনে যদি অাবার ক্ষমতায় অাসতে পারি তাহলে বাকি কাজ শেষ করতে পারব। অার যদি ভোটে না অাসতে পারি তাহলে তাহলে বার্ন ইউনিটের মতো কর্যক্রম যেন থমকে না যায়। এর উন্নয়ন অগ্রগতি অাপনারা অব্যাহত রাখবেন।

প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে দেশের জনগণকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, অনেক উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে, আবার ক্ষমতায় আসতে পারলে এসব উন্নয়ন কাজ সম্পন্ন করা যাবে। গত ১০ বছরে স্বাস্থ্য খাতকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পেরেছি। দেশের মানুষ উপকার পাচ্ছে।

স্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অারও বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী ডা. জাহিদ মালেক, সেনাবাহিনী প্রধান জেনারেল অাজিজ অাহমেদ, শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও মেজর জেনারেল মো. সিদ্দিকুর রহমান সরকার। এতে স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল হক খান।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দুটি স্মারক উপহার দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও সেনাবাহিনী প্রধান মেজর জেনালে অাজিজ অাহদে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar