শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৩৯ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা শ্রীলঙ্কার

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক :  আর কদিন বাদে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা।আর এই সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। আসন্ন এই সিরিজের জন্য দলে ডাক পেয়েছেন কুশাল পেরেরা।সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দলে ছিলেন না পেরেরা। গত বছর জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন তিনি। নিউজিল্যান্ডে টেস্ট সিরিজে মাত্র ১৬ রান করা ওপেনিং ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকা দল থেকে বাদ পড়েছেন।

অন্যদিকে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছিলেন না অ্যাঞ্জেলো ম্যাথুস।ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে নেই অভিজ্ঞ এই ক্রিকেটার।

আগামী ২৪ই জানুয়ারি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা। ২৪ জানুয়ারি ব্রিসবেনে প্রথম টেস্ট ও ১ ফেব্রুয়ারি ক্যানবেরায় দ্বিতীয় টেস্ট শুরু হবে।

শ্রীলঙ্কা স্কোয়াডঃ দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, কুশাল মেন্ডিস, সাদেরা সামারাবিক্রমা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেন সিলভা, নিরোশান ডিকভেলা, কুশাল পেরেরা, দিলরুয়ান পেরেরা, লাকসান সান্দাকান, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, দুশমান্থা চামেরা, কুসান রাজিথা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar