শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের পাশে ছাত্রনেতা-রাজু

মো লিখন হোসাইন,লালমনিরহাট প্রতিনিধিঃ
ভালোবাসার পড়শ মেখে স্বপ্নের সাথে যাঁদের নিরন্তর ছুটে চলা,মানুষের জন্য কিছু করার ইচ্ছে,বুকে দেশপ্রেম তারাই নতুন দিনের স্মারক হয়ে বদলে দিচ্ছে আমাদের এই দেশকে।
তেমনই এক উদীয়মান নেতা,কালীগঞ্জ ছাত্রলীগের বন ও পরিবেশ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রাজু।  তিনি কালীগঞ্জ উপজেলা শাখার বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক।

তিনি অসহায় মেধাবী সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছেন নিয়মিত।

ডাঃ খলিলুর রহমান আদর্শ কেজি স্কুলে  শিক্ষার্থীদের গরমে অস্বস্তিকর অবস্থা দেখে নিজ উর্দ্যোগে তাদের পাশে এগিয়ে আসেন। নিজের অর্থ ব্যয় করে ফ্যান দিয়ে ও কৃতি  শিক্ষার্থীদের পুরস্কিত করে তাদের মুখে হাসি ফুটান।
তাদের মেধা বিকাশে শিক্ষা উপকরন দিয়ে যাচ্ছেন এ ছাত্রলীগ নেতা।

ছাত্রলীগ নেতা বলেন,আমার নিজ উদ্যেগে ও  সমাজের বিত্তবান দানশীল মানুষ এবং সরকারি বেসরকারি সহযোগিতা আলো ছড়াবে গরীব মেধাবী শিশুদের মাঝে।

তিনি আরো বলেন,আমাদের পাশে যারা ক্ষুধার্ত তাদেরকে খেতে দিব।শীতের মওসুমে শীতবস্ত্রহীন মানুষের পাশে দাঁড়াবো যারা অসহায় মেধাবী তাদেরকে পড়াশুনা চালিয়ে যাওয়ার জন্য সাহয্য করব। কাঁধে-কাঁধ মিলিয়ে মানবতার সেবায় নিজেকে আত্মনিয়োগ করবো।

এমন কাজে এগিয়ে আসার জন্য এই উদীয়মান তরুণ শিক্ষানুরাগীর প্রতি কৃতজ্ঞতা জানান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, আঃ মালেক সহ স্কুল কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar