শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্যাডমিন্টন তারকা মোমোতা

স্পোর্টস ডেস্ক :  মালয়েশিয়া মাস্টার্স খেতাব জেতার কয়েক ঘণ্টার মধ্যেই সড়ক দুর্ঘটনার মুখে পড়লেন বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন তারকা কেন্তো মোমোতা। এতে তিনি ও টিম ম্যানেজমেন্টের সদস্যরা আহত হয়েছেন। তবে তার গাড়ির চালক মারা গিয়েছেন।

আরো পড়ুন: আবুধাবিতে বিজয়ীদের হাতে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

জানা গেছে,  গতকাল সোমবার কুয়ালালামপুরের হাইওয়েতে ধীর গতিতে চলতে থাকা একটি লরিকে পেছন থেকে মোমোতাদের গাড়ি ধাক্কা মারতেই এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোমোতার সঙ্গে গাড়িতে ছিলেন জাপানি দলের একজন সহকারী কোচ, ফিজিয়ো ও ব্যাডমিন্টন কর্তাও। তাঁরাও আহত হয়েছেন। তবে গুরুতর চোট লাগেনি কারোর।

সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকা ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনায় মোমোতাদের গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও পিছনের অংশ অক্ষত রয়েছে।

পুলিশ জানিয়েছে, এ দুর্ঘটনায় আহত জাপানি খেলোয়াড় মোমোতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর নাক ভেঙেছে, মুখের কয়েক জায়গায় কেটে গিয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল।

দুর্ঘটনার খবর পেয়ে মোমোতাকে দেখতে হাসপাতালে আসেন মালয়েশিয়ার ক্রীড়ামন্ত্রী সৈয়দ সাদিক। পর সাংবাদিকদের তিনি বলেন, ‘‘খুবই দুঃখজনক ঘটনা। বিশেষ করে মোমোতার মতো এ রকম একজন বড় তারকাও রয়েছে আহতদের মধ্যে।’’

তিনি আরো বলেন, ‘‘আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন। চারজনের অবস্থাই স্থিতিশীল।’’

এদিকে গত মৌসুমে দুরন্ত ছন্দে থাকা মোমোতার এই দুর্ঘটনার ফলে টোকিয়ো অলিম্পিক্সের প্রস্তুতি জোর ধাক্কা খেল বলে মনে করছেন অনেকে।

নিউজটি শেয়ার করুন



সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar