মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৫০ অপরাহ্ন

অভিনেতা সালেহ আহমেদকে ২৫ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

বিনোদন ডেস্ক :  স্বাধীনতা পদকপ্রাপ্ত নন্দিত অভিনেতা সালেহ আহমেদ। দীর্ঘ কয়েকবছর ধরেই অসুস্থ তিনি। অর্থ সংকটে অবহেলা অনাদরেই দিনাতিপাত করছিলেন। প্রায় সাত বছর আগে তিনি ব্রেন স্ট্রোক করেন। পাশাপাশি তার ফুসফুস প্রদাহজনিত সমস্যাসহ বাত সমস্যাও রয়েছে। যে কারণে তিনি স্পষ্টভাবে কথা বলতে পারেন না। এমনকি স্বাভাবিকভাবে হাঁটতেও পারেন না।

গুণী অভিনেতা সালেহ আহমেদের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্প্রতি অভিনয় শিল্পী সংঘ উদ্যোগ নেয় সালেহ আহমেদের জন্য। এই অভিনেতার পাশে দাঁড়ালেন শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সালেহ আহমেদের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার অনুদান প্রদান করেন তিনি। শুক্রবার (১১ জানুয়ারি) সালেহ আহমেদের পরিবার ও অভিনয় শিল্পী সংঘের কার্যনির্বাহী পরিষদের হাতে এই অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন। ১৯৯১ সালে অবসরে যাওয়ার পর হুমায়ূন আহমেদের নাটকে ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar