বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

অবশেষে সিলেটকে হারাল খুলনা

বিপিএলে ২৮ তম ম্যাচে সিলেট সিক্সার্সকে ২১ রানে হারাল খুলনা টাইটান্স। প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে ১৭০ রান তুলে মাহমুদউল্লাহর খুলনা। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৯ রান।

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নেন সিলেটের অধিনায়ক সোহেল তানভীর।

ব্যাটিংয়ে নেমে ৬.৫ ওভারেই খুলনার দুই ওপেনার মিলে তুলে ফেলেন ৭৩ রান। ২৩ বলে ৬ চারে ৩৩ রান করে অলক কাপালির বলে তার হাতেই ক্যাচ দিয়ে জুনায়েদ বিদায় নিলে সমাপ্তি ঘটে এই জুটির। এরপরই খেই হারিয়ে ফেলে খুলনা ইনিংস।

দলীয় ৩ রান যোগ হতেই আউট হয়ে ফেরেন আল-আমিন। এরপর নিয়মিত বিরতিতে উইকেট খুইয়ে বিপাকে পড়ে যায় রিয়াদের দল। খুলনার আরেক ওপেনার ব্র্যান্ডন টেইলরের ব্যাট আসে সর্বোচ্চ ৪৮ রান। ৩১ বলের এই ইনিংসে চারের মার ৪টি আর ছক্কার মার ২টি।

শেষদিকে খুলনার ইনিংসের হাল ধরে দলকে ১৭০ রানের সংগ্রহ এনে দেন ডেভিড ওয়েইসি। ২৫ বল খেলে ২ চার ও ২ ছক্কায় ৩৮ রান করে তাসকিনের শিকার হয়ে ফেরেন এই অলরাউন্ডার।

বল হাতে স্পিন ঘূর্ণির পসরা সাজিয়ে ৪ ওভারে মাত্র ২২ রান খরচে ৪ উইকেট তুলে নিয়েছেন অলক কাপালি। ২টি করে উইকেট ঝুলিতে পুরেছেন তাসকিন আহমেদ ও মোহম্মদ নওয়াজ।

পয়েন্ট টেবিলে দুটি দলই এখন তলানিতে অবস্থান করছে। ৭ ম্যাচে ২ জয় নিয়ে ৬ নম্বরে সিলেট এবং ৮ ম্যাচে ১ জয় নিয়ে সবার শেষ স্থানটি খুলনা টাইটান্সের।

সিলেট সিক্সার্সের একাদশ: লিটন দাস, সাব্বির রহমান, আফিফ হোসেন, নিকোলাস পুরান, জাকের আলী (উইকেটরক্ষক), নাসির হোসেন, অলক কাপালি, তাসকিন আহমেদ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ইরফান ও সোহেল তানভীর (অধিনায়ক)।

খুলনা টাইটান্সের একাদশ: আল-আমিন, জুনায়েদ সিদ্দিকী, ব্র্যান্ডন টেইলর (উইকেটরক্ষক), নাজমুল হাসান শান্ত, মাহমুদউল্লাহ (অধিনায়ক), ডেভিড ওয়েইসি, আরিফুল হক, ইয়াসির শাহ, তাইজুল ইসলাম, জুনায়েদ খান ও শুভাশিস রায়।

সংক্ষিপ্ত স্কোর:

খুলনা টাইটানস: ২০ ওভারে ১৭০/৯ (টেইলর ৪৮, জুনায়েদ ৩৩, আল আমিন জুনিয়র ২, শান্ত ১৭, মাহমুদউল্লাহ ৩, আরিফুল ০, ভিসা ৩৮, ইয়াসির ৮, তাইজুল ৯*, জুনাইদ ০; তানভির ৩-০-২৮-০, তাসকিন ৪-০-৩৫-২, ইরফান ৪-০-৩৭-০, নওয়াজ ৪-০-২৬-২, নাসির ১-০-১৯-০, কাপালী ৪-০-২২-৪)

সিলেট সিক্সার্স: ২০ ওভারে ১৪৯/৭ (লিটন ০, সাব্বির ১৩, আফিফ ২৯, কাপালী ১১, নওয়াজ ৫৪, পুরান ২৮, তানভির ৫, জাকের ২*, নাসির ০*; শুভাশিস ৪-০-৪০-১, জুনাইদ ৪-০-২৮-১, ইয়াসির ৩-০-১৪-১, তাইজুল ৪-০-৩২-৩, ভিসা ৪-০-২৪-১, মাহমুউল্লাহ ১-০-৯-০)
 
ফল: খুলনা টাইটানস ২১ রানে জয়ী

ম্যান অব দা ম্যাচ: ডেভিড ভিসা

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar