শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:০৪ পূর্বাহ্ন

মুরাদনগর সদর ইউনিয়ন বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন মোঃ আক্তার হোসেন।

জাতীয় দৈনিক মাতৃভূমির খবর কুমিল্লা জেলা প্রতিনিধি মনির খাঁন: কুমিল্লা মুরাদনগর উপজেলা থেকে ঈদ মানে আনন্দ ঈদ মানে উৎসব,পবিএ ঈদুল আযহা উপলক্ষে ১৩ নং মুরাদনগর সদর ইউনিয়ন বাসিকে কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। কুমিল্লা জেলার কৃষকলীগের প্রভাবশালী সদস্য, ও সদর বাজার বণিক সমিতির সভাপতি, সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান বর্তমান মেম্বার জনাব মোঃ আক্তার হোসেন।
একই সাথে তিনি বলেন আমরা এখন করোনা কালিন কঠিন সময়ের মধ্য দিয়ে দিন পার করছি তাই আমাদের সচেতনতা অবলম্বন করে, সামনে এগোতে হবে। কেননা এই করোনার প্রভাব আমাদের দেশে মহামারি আকার ধারন করছে,তাই আমরা যা কিছু করব সতর্কতা অবলম্বন করে করব।
আসছে ( কোরবানির ঈদ) ঈদুল আযহা পালিত আমাদের ইউনিয়ন বাসি সকল কে সচেতন হয়ে নিজ নিজ স্থান হতে দুরত্ব বজায় রেখে, কোরবানি দিতে হবে, এবং যথাযথ স্থান পরিস্কার করে পরিছন্ন রাখতে হবে
তিনি আরো বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ পরামর্শক্রমে আমরা জনগনকে সচেতন করছি যেনো তারা স্বাস্থ্যবিধি মেনে দুরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করেন, কোরবানির পশু জবাই করেন।
পরিশেষে উৎসবের সংঙ্গে সংঙ্গে ঈদে থাকুন নিরাপদে এবং আপনার পরিবার ও সমাজের ক্ষয়খতির কথা মাথায় রেখে একটি পরিচ্ছন্ন কোরবাণি ঈদ সবাইকে উপহার দেই এই প্রত্যাশা জানিয়ে আবারো ইউনিয়ন বাসিকে জানায় ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar