সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৩ পূর্বাহ্ন

মুরাদনগর উপজেলার এখন উন্নয়নের রোল মডেল, সংসদ সদস্য: আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন

মনির খাঁন কুমিল্লা জেলা প্রতিনিধি:কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ  সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বলেছেন, প্রধানমন্ত্রীর একান্ত সহযোগিতা এবং সুদৃষ্টির ফলে মুরাদনগরে ব্যাপক উন্নয়ন করতে পেরেছি। এক সময়ের সন্ত্রাসের জনপদ ও আলোহীন মুরাদনগর এখন রাস্তা-ঘাট, বিদ্যুৎসহ সার্বিক উন্নয়নের রোল মডেল।
আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করেই দেশকে এগিয়ে নিচ্ছেন জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে আমরাও জননেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সহযাত্রী হিসেবে কাজ করে যাচ্ছি।
শনিবার দুপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুরাদনগর উপজেলার রহিমপুর হেজাজিয়া এতিমখানায় ফলদ-বনজ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এসব কথা বলেন প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে আমরা মুরাদনগরে বিপুল সংখ্যক ফলদ ও ঔষধি গাছের চারা রোপণ করেছি।
এ সময় এতিমখানা প্রাঙ্গণসহ আশপাশে শতাধিক বৃক্ষরোপণ করা হয়। এতে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, জেলা সমাজসেবা কর্মকর্তা জেডএম মিজানুর রহমান, খুরুইল বুটিয়াকান্দি দরবার শরীফের পীর ড.এনামুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কবির আহমেদ, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ, সিনিয়র সাংবাদিক আবুল খায়ের যুগান্তর ও আর টিভি জেলা ব্যুরো, সভাপতি  উপজেলা প্রেসক্লাব,কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিবি জাকির, কুমিল্লা জেলার শ্রমিকলীগ সিনিয়র সহ-সভাপতি  আহসান হাবিব শামীম,উপজেলার আওয়ামী যুবলীগের প্রভাব শালী সদস্য আরিফুল ইসলাম সাহেদ,আবিদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা সেলিম সরকার, আজিজুল হক, রহিমপুর হেজাজিয়া এতিমখানার তত্তবধায়ক  মো. লোকমান, মাও. এমদাদ হোসাইন,কবির হোসেন, ইউপি সদস্য মোঃ আশরাফ,গোলাম কিবরিয়া খোকন, সাংবাদিক মোহাম্মদ আলী দৈনিক জনতা মুরাদনগর উপজেলা প্রতিনিধি প্রমুখ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar