রবিবার, ০৭ জুন ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

মাননীয় এমপি মহোদয়ের নির্দেশে মুরাদনগর উপজেলা কৃষক লীগের উদ্যোগে করোণা ভাইরাসের সুরক্ষার সরঞ্জাম বিতরণ

মোহাম্মদ মনির হোসাইন, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি : কুমিল্লা মুরাদনগর আপনাদের  জনসচেতনই পারে  দূরত্ব বজায় রেখে  এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেত। ইসলাম বলেছেন পরিস্কার পরিচ্ছন্ন ঈমানের অঙ্গ। আজ বিশ্বের প্রায় ১৯০ টি দেশ করোনা ভাইরাসে আক্রান্ত, যার ফলে দেখা যাচ্ছে পৃথিবীর বড় বড় শক্তিশালী দেশগুলো নিরুপায় হয়ে পড়েছে,তাই বিশ্বের ন্যায় বাংলাদেশ করোনা ভাইরাসে আক্রান্ত, তারই ধারাবাহিকতা চিন্তা করে মুরাদনগর উপজেলার উন্নয়নের রূপকার মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহাদের নির্দেশ মোতাবেক  মুরাদনগর উপজেলার কৃষক লীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান ( বাকি)  এর  নিজস্ব ব্যক্তিগত অর্থায়নে আজ মুরাদনগর উপজেলা পাঙ্গনে জনসচেতনামূলক দূরত্ব বজায় রেখে, জনসাধারণ ও জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের মাঝে করোনা ভাইরাসের সুরক্ষার সরঞ্জাম পি পি ই, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস,হেডসেট বিতরণ করেন।
করোনা ভাইরাস থেকে মানুষেকে সুরক্ষার সরঞ্জাম বিতরণ কালে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের প্রভাবশালী সদস্য হেলাল চৌধুরী, মুরাদনগর উপজেলা কৃষক লীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার,ও্ কৃষক লীগের নেতৃবৃন্দ এবং স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব সেলিম সরকার সহ আরো অনেক।
পরিশেষে মুরাদনগর উপজেলার কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান বাকি বলেন মুরাদনগর উপজেলার জনসাধারণের জননন্দিত নেতা  আমার অভিভাবক এই উপজেলার উন্নয়নের রূপকার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশ মোতাবেক আমি আমার সাধ্য অনুযায়ী করোনা ভাইরাস কে মোকাবেলা করার জন্য সামান্য আকারে সুরক্ষার সরঞ্জাম বিতরণ করি।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar