সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি মহিবুল ইসলাম আটক

মোহাম্মদ রফিক কুষ্টিয়া:—
 কুষ্টিয়ার সেই আলোচিত জমি জালিয়াতির ঘটনায় মূল হোতা মহিবুল ইসলামকে আটক করেছে পুলিশ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, আগামীকাল প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
আটককৃত মহিবুল ইসলাম কুষ্টিয়া শহরের বড়বাজার এলাকার হাজী মোহাম্মদ আলীর ছেলে এবং বেঙ্গল হার্ডওয়ারের মালিক।
উল্লেখ, কুষ্টিয়া শহরের এন এস রোডের বাসিন্দা এম এম এ ওয়াদুদের প্রায় ১০০ কোটি টাকা মূল্যের সম্পত্তি একটি চক্র জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে জমি রেজিষ্ট্রির ঘটনা যমুনা টিভির ইনভেষ্টিগেশন থ্রী সিক্সটি ডিগ্রীতে প্রচার হলে কুষ্টিয়া প্রশাসন নড়েচলে বসে।
এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ ১০/১২ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করলে, পুলিশ এই চক্রকে ধরতে অভিযান চালিয়ে জমি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ও জাতীয় পরিচয়পত্র জালিয়াতির ঘটনায় শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহবায়ক আশরাফুজ্জামান সুজনসহ ৬ জনকে আটক করে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই আকিবুল ইসলাম আটককৃত ৫ জনের ৫ দিনের রিমান্ড আবেদনের পেক্ষিতে শুনানি শেষে আদালত মিন্টো খন্দকার, তার দুই বোন হোসনেয়ারা খাতুন ও ছানোয়ারা খাতুনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
অপর দুই আসামী জমির ক্রেতা মহিবুল ইসলাম ও প্রতারক মিন্টো খন্দকারের ভাগ্নে মিলন হোসেন পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এছাড়াও আটক হওয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহব্বায়ক আশরাফুজ্জামান সুজনের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান মামলার তদন্ত কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar