রবিবার, ০৭ জুন ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

কুমিল্লার মুরাদনগরে ব্যবসায়ীর বাড়ীতে হামলা ভাংচুরৈ।

জাতীয় দৈনিক মাতৃভূমির খবর, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীর বাড়ীতে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পুর্বধইর পুর্ব ইউনিয়নের হিরাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এতে ওই গ্রামের ব্যাবসায়ী মঙ্গল মিয়া ও তার ভাই বাচ্চু মিয়ার বাড়ীতে হামলা ভাংচুর করা হয়। এ ঘটনায় বাচ্চু মিয়ার ছেলে মামুন মিয়া বাদী হয়ে ১০জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, ঘূর্ণিঝড় আম্পান এর প্রভাবে গত মঙ্গলবার ব্যবসায়ী মঙ্গল মিয়ার একটি কলা গাছ ভেঙে পাশের বাড়ীর জামাল মিয়ার বাড়ীর পানি অপসারণের পাইপ ভেঙে যায়। এতে উভয় পরিবারের লোকজনের মাঝে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার রাতে ফের বাকবিতন্ডার এক পর্যায়ে জামাল মিয়া ভাই ভাতিজা সহ ১০/১২ জনের একটি সশস্ত্র দল নিয়ে ব্যবসায়ী মঙ্গল মিয়া ও তার ভাই বাচ্চু মিয়ার ঘরে হামলা চালায়। এ সময় ওই দুটি ঘরে ব্যাপক তান্ডব চালানো হয়। খরব পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় দুপক্ষের মাঝে সংঘর্ষ হয়।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার  বলেন, ব্যবসায়ীর বাড়ীতে হামলা-ভাংচুরের বিষয়ে বৃহস্পতিবার রাতে একটি অভিযোগ পেয়েছি, পরে শুক্রবার অপর পক্ষও মারধরের অভিযোগ করেন। ঘটনার তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar