রবিবার, ০৭ জুন ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

ঈদের বাজার না করে সেই টাকায় ঈদের খাদ্য সামগ্রী কিনে ৩৭ টি পরিবারের মাঝে ঈদ উপহার দেন যুবলীগ নেতা••••ইকবাল হোসেন রেজাউল।

মোহাম্মদ মনির হোসাইন, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি:   কুমিল্লার মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানা দিন ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের কোদালকাটা গ্রামের কৃতী সন্তান আওয়ামী যুবলীগের নেতা ইকবাল হোসেন রেজাউল  নিজের পরিবারের সকল সদস্যের ঈদের বাজারের টাকা দিয়ে অসহায় হতদরিদ্রদের ৩৭ টি পরিবারের মাঝে  ঈদের খাদ্য সামগ্রী উপহার দেন।
উপহার হিসাবে খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫কেজি, আলু ২কেজি, পেঁয়াজ ১কেজি, চিনি ১কেজি, সেমাই ২প্যাকেট।
 এই কার্যক্রমে অংশগ্রহণ করেন বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বিপ্লব সরকার, সদস্য ইকবাল হোসেন (রেজাউল) আওমিলীগ নেতা মোশাররফ হোসেন, যুবলীগের সদস্য মোসলেম মিয়া, মামুন সরকার, তাজু মিয়া, জাকির হোসেন, সাদ্দাম। ছাত্রলীগের সদস্য সাদির আহাম্মদ, রাজিন হাসান, ইমন মোল্লা, নুর কামাল, মহিউদ্দিন, আক্তার আরো অনেক।
ইকবাল হোসেন রেজাউল বলেন কুমিল্লা-৩ মুরাদনগরের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয়ের নির্দেশ এই দুর্যোগে মুহূর্তে মুরাদনগর উপজেলার সকল নেতৃবৃন্দ কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থাকার আহ্বান করেন, মাননীয় এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক  এবং মুরাদনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন নেতৃত্বে পরামর্শক্রমে  আমরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমরা পরিবার পরিজন নিয়ে আনন্দে ঈদ করবো আর আমার আশেপাশের অন্য পরিবাররা কষ্টের মধ্যে দিয়ে যাহাতে ঈদ যাপন না করতে হয়,সেজন্যই ঈদের বাজার ও  শপিংয়ের জন্য রাখা টাকা দিয়ে কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটানুর চেষ্টা করে যাচ্ছি।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar