সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৫:২৯ অপরাহ্ন

আবারো জঙ্গি হামলার আশঙ্কা : কঠোর অবস্থানে কুষ্টিয়া জেলা পুলিশ

মোহাম্মদ রফিক কুষ্টিয়া।
করোনা মহমারির মধ্যেই ফের সক্রিয় হয়ে উঠেছে দেশের জঙ্গি সংগঠনগুলো। আগের মতো আবারও তাদের টার্গেট আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর।
এ অবস্থায় জঙ্গি হামলার আশঙ্কা জানিয়ে ও প্রস্তুত থাকার জন্য গত ১৯ জুলাই পুলিশ সদর দফতর থেকে দেশের ৬৪ জেলার পুলিশ সুপার, বিভিন্ন ইউনিট প্রধানদের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে। ওই চিঠিতে বিমানবন্দর, মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত ও মিয়ানমারের দূতাবাসে ও সংশ্লিষ্ট দেশের নাগরিকদের ওপর হামলার আশঙ্কার কথা বলা হয়েছে। এদিকে পুলিশ সদর দপ্তরের চিঠি পাওয়ার পরে কুষ্টিয়ার পুলিশ সুপার তানভীর আরাফাতের নির্দেশে জঙ্গি হামলা রোধে কঠোর অবস্থানে জেলা পুলিশ।
জেলার প্রশাসনিক দপ্তর গুরুত্বপূর্ণ ভবন মসজিদ মন্দির সহ সড়কের বিভিন্ন স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সার্বক্ষণিক শহরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করছেন জেলা পুলিশ। সন্দেহভাজন কাউকে দেখলে করা হচ্ছে চেকিং নেয়া হচ্ছে ব্যবস্থা। এছাড়াও প্রশাসনিক দপ্তরগুলোতে প্রবেশের ক্ষেত্রে নেয়া হয়েছে বাড়তি সতর্কতা। এ বিষয়ে পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানায়, জঙ্গি হামলার আশঙ্কায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। শহরের প্রশাসনিক দপ্তর সহ গুরুত্বপূর্ণ স্থাপনায় বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। শহরের প্রতিটি পয়েন্টে সিসি ক্যামেরার মাধ্যমে কঠোর ভাবে নজরদারি করছে পুলিশ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar