>

সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৯:৪০ অপরাহ্ন

আত্মসমর্পণ করে জামিন পেলেন মিলা ও তার বাবা

নিজস্ব প্রতিবেদj

আগের বিয়ের তথ্য গোপন করে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা ও তার বাবা শহীদুল ইসলাম আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

বুধবার (১১ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নুর শুনানি শেষে তাদের জামিনের আদেশ দেন।

আসামিদের পক্ষে জামিন শুনানি করেন তাপস চন্দ্র দাস।

শুনানিতে তিনি বলেন, আসামিদের হয়রানি করতে মামলা দায়ের করা হয়েছে। মিলার সাথে সানজারীর ২০১৭ সালের ১২ মে বিবাহ হয়। সানজারী বৈমানিক হওয়ার কারণে বিভিন্ন সময়ে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। মিলা বাধা দিলে সানজারী তাকে ২০১৮ সালের ৩১ জানুয়ারি তালাক দেয়। তালাক দেয়ার দুই বছর পর সানজারী মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের কোন কার্যকরণ নাই।

তিনি বলেন, মিলার সাথে সানজারী ১২ বছরের সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহের পর বাদী আসামির কাছে যৌতুক দাবি করেন। একারণে মিলা তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মিলাকে যেন দেনমোহরের টাকা দিতে না হয় একারণে বিচ্ছেদের দুই বছর পর সানজারী মামলা দায়ের করেন। এমতাবস্তায় আসামিদের জামিন মঞ্জুরের প্রার্থনা করেন আইনজীবী।

শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

এদিকে মামলটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় নথিটি সিএমএম বরাবর প্রেরণের আদেশ দেন।

গত বছর ৩ সেপ্টেম্বর একই আদালতে মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারী এ মামলা করেন। ওই দিন আদালত মামলাটি পল্লবী থানাকে তদন্তের নির্দেশ দেন। পল্লবী থানার এসআই মো. জহিরুল ইসলাম তদন্তের পর মিলা ও তার বাবার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদন আমলে নিয়েই গত ৬ ফেব্রুয়ারি আদালত মিলা ও তার বাবাকে আদালতে হাজির হতে সমন জারি করেন। এরই পরিপ্রেক্ষিতে আসামিরা আদালতে এসে আত্মসমর্পণ করে জামিন নিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar