রবিবার, ০৭ জুন ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

আখাউড়া ধরখার ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদে খাদ্যসামগ্রী বিতরণ

রুবেল আহমেদ,
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পরা হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত রবিবার(২৯শে মার্চ) বিকাল ৫ টার সময় ধরখার ইয়নিয়নের অন্তর্গত বিভিন্ন গ্রামের প্রায়শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু,পেঁয়াজ ইত্যাদি বিতরণ করা হয়েছে।

আর্থিক সহযোগিতায় ছিলেন ধরখার ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর বেপারী, সাধারণ সম্পাদক মোল্লা ফরিদুল আলম এবং আখাউড়া উপজেলা প্রবাসী আওয়ামী পরিষদের সভাপতি ও ধরখার ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদের প্রধানউপদেষ্টা কাজী রনি।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আখাউড়া যুব মহিলা লীগ নেত্রী সাথী আক্তার।সাথী আক্তার সাংবাদিককে জানান দিনে এনে দিনে খায়,তাদের খোঁজে বের করে আমরা তাদের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিতেছি।

করোনাভাইরাসের কারনে দিনমজুর শ্রমিকদের খাদ্যসমস্যা কিছুটা দূর করার জন্য আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়,পলিথিন ব্যাগে বিভিন্ন ধরনের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে হতদরিদ্রদের বাড়িবাড়ি যাচ্ছে ছাত্রলীগ এবং প্রবাসী আওয়ামী পরিষদের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, নুরআলম,আব্দুল্লাহ আল মামুন,জুনায়েদ,রাজন,শরীফ,মোশারফ প্রমুখ্য।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত
Design & Developed BY ThemesBazar